ব্রেকিং নিউজ
Home » অন্যান্য » গুইমারায় মাইক্রো ও সিএনজি সংঘর্ষে আহত ৫

গুইমারায় মাইক্রো ও সিএনজি সংঘর্ষে আহত ৫

নুরুল আলম:: গুইমারা উপজেলার বুদংপাড়া এলাকায় মাইক্রো ও সিএনজি মুখো মুখি সংঘর্ষে ২ শিশু সহ ৫ জন আহত হয়েছে। সিএনজির কোনো নাম্বার প্লেট নেই। সিএনজি চালকের নাম সাইফুল ইসলাম।
বিকাল সাড়ে চারটার দিকে এই দূর্ঘটনা ঘটে। আহতদেরকে গুইমারা বিজিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ৫ জনের মধ্যে ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হলেও অপর এক গুরুতর আহত জাহানারা বেগমের হাতে ও বুকে প্রচন্ড আঘাত লাগায় যেকোনো হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি হওয়ার পরার্মশ দিয়েছে বিজিবি হাসপাতালের চিকিৎসক। আহত ব্যক্তিরা হলো, জাহানারা বেগম, দেবমালা ত্রিপুরা, সম্পভ ভালা ত্রিপুরা, দিপক, দিগন্ত ।
জানা যায়, সিএনজিটি গুইমারা থেকে ছেড়ে মাটিরাঙা যাওয়ার পথে বুদংপাড়া এলাকায় খাগড়াছড়ি থেকে চট্টগ্রাম গামী সাদা মাইক্রো ও সিএনজির মুখো মুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। মাইক্রো চট্ট মেট্র-চ: ১১-৬৬৬৬) সিএনজির কোনো নাম্বার পাওয়া যায়নি। সিএনজির ড্রাইভারেরও ড্রাইফিং লাইসেন্স নেই।
গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিদুৎ বড়ুয়া মাইক্রো ও সিএনজি দুঘটর্না সংক্রান্ত মামলা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, সাব ইন্সপেকটর কে দায়িত্ব দিয়েছি। সুষ্ট তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।
অপরদিকে, গুরুতর আহত জাহানারা বেগমের সু- চিকিৎসার ব্যবস্থা না করে গাড়ির ছেড়ে দেওয়ার চেষ্টা চলছে।

About admin

Leave a Reply