ব্রেকিং নিউজ
Home » ক্রাইম নিউজ » পাহাড় কাঁটার মহাউৎসব

পাহাড় কাঁটার মহাউৎসব

নিজস্ব প্রতিনিধি :: পাহাড় কাঁটার মহাউৎসব শিরনামে সংবাদটির একাধিক জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হলেও অবৈধ পাহাড় কাঁটা প্রতিরোধে এখনো কোনো প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়নি। তাই ক্ষোভ প্রকাশ করেছেন ভুক্তিভোগি ও সচেতন মহল।

জানা যায়, গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের সাথে অবৈধ পাহাড় কাঁটা ও বালু উত্তলন কারী ব্যবসায়ীরা যাতে ব্যবসা চালিয়ে যেতে পারে তার জন্য স্থানীয় এক বিতর্কীত সংবাদ কর্মী জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদ প্রকাশের দুইদিন পরও গুইমারা মেম্বার পাড়া, সিন্দুকছড়ি, চিংলি পাড়া, বড়পিলাক, কালাপানিসহ বিভিন্ন উপজেলায় কিছু পাহাড় খেকোরা সরকারি নিয়মনীতি তোয়াক্কা না করে মাটি কেঁটে ঝুঁকি র্পূণ করছে। কিন্তু সেই সব ব্যক্তিদের বিরুদ্ধে কোনো প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে না।

সূত্রে জানা যায়, গতকাল গুইমারা উপজেলা র্নিবাহী অফিসারের কার্যালয়ে স্থানীয় কয়েকজন জাতীয় দৈনিক পত্রিকার সাংবাদিকদের সাথে পাহাড় কাঁটার বিষয়ে উঠে আসে। তখন উপজেলা নিবার্হী অফিসার তুষার আহম্মেদ বলেন, পাহাড় কাঁটার দৃশ্য পত্র পত্রিকায় দেখে অবগত হয়েছি। এসকল পাহাড় কাঁটার অপরাধকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Leave a Reply