আলোচিত বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

খাগড়াছড়ি জেলা আ’লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

আল-মামুন,খাগড়াছড়ি:: আগামী ২৪ নভেম্বর ২০১৯ রবিবার অনুষ্ঠিতব্য খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনকে সফল করতে ইতি মধ্যে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব নির্মলেন্দু চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন ।

এ কমিটিতে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোয়াই অং মারমাকে আহবায়ক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীকে সদস্য সচিবসহ ২৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সম্মলন প্রস্তুতি ২৭ সদস্যের কমিটিতে রয়েছে ৪টি উপ-কমিটিও। তার মধ্যে অর্থ উপ-কমিটিতে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীকে আহবায়ক,মংসুইপ্রু চৌধুরী অপুকে সদস্য সচিব করা হয়।

এছাড়াও প্রচার উপ-কমিটিতে ক্যজরী মারমাকে আহবায়ক,নুরুল আজমকে সদস্য সচিব,আপ্যায়ন উপ-কমিটিতে মংসুইপ্রু চৌধুরী অপুকে আহবায়ক,দিদারুল আলম দিদারকে সদস্য সচিব,অভ্যর্থনা উপ-কমিটিতে কল্যাণ মিত্র বড়ুয়াকে আহবায়ক ও মংক্যচিং চৌধুরীকে সদস্য সচিবের দায়িত্বে রাখা হয়েছে।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব নির্মলেন্দু চৌধুরী জানান, ইতি মধ্যে খাগড়াছড়ি জেলা আ’লীগের সম্মেলনের হওয়া বইতে শুরু করেছে। উৎসব মুখোর পরিবেশে সম্মেলনকে সফল ভাবে সম্পন্ন করতে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এ সম্মেলন প্রায় ১০ হাজার নেতাকর্মীও সমর্থকদের অংশ গ্রহণের মধ্য দিয়ে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে খাগড়াছড়ির আউটার স্টেডিয়ামে এ সম্মেলন অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *