Home » অন্যান্য » গুইমারায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে কম্বল বিতরন

গুইমারায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে কম্বল বিতরন

ফোরকানুল হক সাকিব, গুইমারা:: বঙ্গবন্ধুর হাত ধরে বাংলাদেশের প্রথম যুব সংগঠন যুবলীগ ১৯৭২ সালের ১১ই নভেম্বর প্রতিষ্ঠিত হয়। এটি বাংলাদেশ আওয়ামী লীগের যুব অঙ্গসংগঠন। এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন শেখ ফজলুল হক মনি। তাই বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার সকালে পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করে দলীয় অফিস থেকে র‌্যালী বের হয়ে বাজারের বিভিন্ন স্থান পদক্ষিণ করে আবার দলীয় অফিসে এসে শেষ হয়। এরপর দলীয় অফিসে কেক কাটা, আলোচনা সভা ও দুস্তদের মাঝে কম্বল বিতরন করা হয়।
গুইমারা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব কুমার শীলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গুইমারা সদর ইউনিয়নের চেয়ারম্যান মেমং মারমা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা।
প্রধান অতিথির বক্তব্যে মেমং মারমা বলেন, বঙ্গবন্ধু জন্ম না নিলে বাংলাদেশের জন্ম হতোনা আর বাংলাদেশের জন্ম না হলে যুবলীগের জন্ম হতোনা তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশে উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

Leave a Reply

%d bloggers like this: