পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ সাফল্যের বাংলাদেশ

খাগড়াছড়িতে জেলা পরিষদের আর্থিক অনুদানের চেক বিতরণ

ক্ষতিগ্রস্থ,অসহায়,দুস্থ ও শিক্ষার্থীদের মাঝে

আল-মামুন,খাগড়াছড়ি:: অসহায়,ক্ষতিগ্রস্থ, অসুস্থ ও শিক্ষার্থীদের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ। বুধবার সকালে খাগড়াছড়ি জেলা পরিষদ হলরুমে এ চেক রিবতণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। এতে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, সদস্য শতরূপা চাকমা প্রমূখ।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি কংজরী চৌধুরী বলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সব সময় অসহায়,দুস্থ ও ক্ষতিগ্রস্থ ও শিক্ষার্থীদের সাথে ছিল থাকবে। এ অনুদান আপনাদের প্রয়োজনে চাহিদা অনুসারে কিছুই না। তারপরও আপনাদের পাশে থেকে খাগড়াছড়ি জেলা পরিষদের সাহার্য্যে হাত সব সময় প্রসারিত ছিল। আগামীতেও থাকবে।

এ সময় তিনি আরো বলেন, পার্বত্য জেলাবাসীর যে কোন সংঙ্কট,অগ্নিকা-,দুর্যোগসহ আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষে কাজ করতে এ পরিষদ অজ্ঞিকারাবদ্ধ। বর্তমান সরকার পার্বত্য জেলা পরিষদের মাধ্যমে সাধারন মানুষের আর্থ-সামাজিক উন্নয়নসহ তাদের ভাগ্যন্নোয়নের মাধ্যমে সাবলম্বি করে তুলতে কাজ করে যাচ্ছে বলে তিনি জানান। তাই জেলাবাসীর পাশে পার্বত্য জেলা পরিষদ সুখে-দু:খে পাশে থেকে কাজ করে যাবে বলে তিনি মন্তব্য করেন।

এ অনুষ্ঠানে আর্থিক সাহায্যের জন্য আবেদনকারী খাগড়াছড়ি জেলা মোট ৬০ জনের হাতে প্রধান অতিথি অনুদানের চেক তুলে দেন। আর্থিক সহায়তার জন্য জরুরী চিকিৎসা,দুর্যোগে ক্ষতিগ্রস্থ,অসহায় দুস্থ ও শিক্ষার্থীদের মাঝে মোট ১০ লক্ষ ৫ হাজার টাকা আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *