মাটিরাঙ্গার কাউন্সিলর হাশেম ভুইয়ার ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও মাটিরাঙ্গা বাজার ব্যাবসায়ী কমিটির সভাপতি মো. আবুল হাশেম ভুইয়া ইন্তেকাল করেছেন। দীর্ঘদিন লিভার ক্যান্সারে আক্রান্ত থেকে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে মাটিরাঙ্গার চৌধুরীপাড়ার নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্না……রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গ্রনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে লিভার ক্যান্সার রোগে ভুগছিলেন।

এদিকে বুধবার ভোর রাতে তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মাটিরাঙ্গার সর্বত্র শোকের ছায়া নেমে আসে। তার দীর্ঘদিনের সহকর্মীরা মরহুমের চৌধুরীপাড়ার বাড়িতে ছুটে আসেন। বুধবার সকাল ১০টার দিকে মাটিরাঙ্গা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। দুপুর ১২টার দিকে তবলছড়ি ডাকবাংলা মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পিতা-মাতার কবরের পাশে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

মাটিরাঙ্গা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত নামাজে জানাজায় খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম. হুমায়ুন মোরশেদ খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহিদুল ইসলাম সোহাগ ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ব্যবসায়ী, শিক্ষক-সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

নামাজে জানাজা শেষে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীসণ কান্তি দাশ, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক মহরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন।

খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও বাজার ব্যাবসায়ী কমিটির সভাপতি মো. আবুল হাশেম ভুইয়া মৃত্যুতে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা,জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী,খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম,জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার,যুব ও ক্রীড়া সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু,পার্থ ত্রিপুরা জুয়েলসহ বিভিন্ন সংগঠন নিহতের পরিবারের প্রতি সমবেদনা ও তার আত্মার শান্তি কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *