ষড়যন্ত্রকারী অভিযোগ করে সংগঠন থেকে সমীর দত্ত চাকমার বহিস্কারের দাবী

আল-মামুন,খাগড়াছড়ি:: সমীর দত্ত চাকমাকে ষড়যন্ত্রকারী উল্লেখ করে সংগঠন থেকে বহিস্কারের দাবী জেলা সম্মেলনের সভাপতি প্রার্থী সমীর দত্ত চাকমার করা সংবাদ সম্মেলনের এক দিন পর পাল্টা সংবাদ সম্মেলন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ।

শুক্রবার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাব হল রুমে নয় উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের উপস্থিতিতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন।

এ সময়, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক আ: জব্বার,দীঘিনালা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ কাশেম,গুইমারার সভাপতি জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক মেমং মারমা,মহালছড়ির সভাপতি রতন কুমার শীল,মাটিরাঙ্গা সাধারণ সম্পাদক সুবাস চাকমা,পানছড়ি সাধারণ সম্পাদক বিজয় কুমার দেবসহ নয় উপজেলা,সদর,পৌরসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

সংবাদ সম্মেলনে ২১ তারিখ সভাপতি পদ প্রার্থী সমীর দত্ত চাকমা এফএনএফ রেস্টুরেন্ট’এ করা সংবাদ সম্মেলনকে মনগড়া উদ্দেশ্যমুলক ও কাল্পনিক ভীত্তিহীন মিথ্যাচার বলে অভিযোগ করে সমীর দত্ত চাকমা একজন ষড়যন্ত্রকারী ও আওয়ামীলীগে ঘাঁপটি মেরে থাকা ইউপিডিএফের সদস্য বলে অভিযোগ করেন।

সমীর দত্ত চাকমা উস্কানি দিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে বলে এতে উল্লেখ করা হয়। আগামী ২৪ নভেম্বর আসন্ন সম্মেলন ও কাউন্সিল বানচাল করতে এ ধরনে ষড়যন্ত্র করার চেষ্টা চালানো হচ্ছে বলে অভিযোগ আনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *