শুভেচ্ছার ধ্বনিতে প্রকম্পিত খাগড়াছড়ির রাজপথ

আল-মামুন,খাগড়াছড়ি:: বাংলাদেশ আওয়ামীলীগের খাগড়াছড়ি জেলা সম্মেলন ও কাউন্সিলকে সফল ও কেন্দ্রীয় নেতৃবৃন্দদের স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠন। একই সময় কাউন্সিলকে উৎসব মুখোর করতে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে সাধারন সম্পাদক দিদারুল আলম দিদার সমর্থরা।

শনিবার বিকেলে নারিকেল বাগানস্থ দলীয় কার্যালয় থেকে এ আনন্দ মিছিল বের করা হয়। শহরের শাপলা চত্ত্বর মোটর সাইকেল শোভাযাত্রা ও আনন্দ মিছিল জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পৃথক পৃথক শোভাযাত্রা ও মিছিলে উৎসব মুখোর হয়ে উঠে খাগড়াছড়ির পরিবেশ।

এ সময় আনন্দ মিছিলে খাগড়াছড়ি সম্মেলন প্রস্তুতি কমিটির স্বেচ্ছাসেবক উপ-কমিটির আহবায়ক পার্থ ত্রিপুরা জুয়েল এর নেতৃত্বে এতে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সঞ্জিব ত্রিপুরা,সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ ,পৌর আওয়ামীলীগের সভাপতি মো: জাবেদ,সাধারণ সম্পাদক পরিমল দেবনাথসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

এদিকে মোটরসাইকেল শোভাযাত্রায় খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ-যুবলীগসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। মোটর সাইকেল শোভাযাত্রায় ভিন্ন মাত্রা দিতে দিদার সমর্থকরা প্রিয় নেতার ছবিযুক্ত গেঞ্জি পড়ে বর্ণিল উৎসবে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্ত্বরে এসে শোভাযাত্রা শেষ হয়। মিছিলে সম্মেলন সফল হোক, কেন্দ্রীয় নেতাদের লাল গোলাপ শুভেচ্ছার ধ্বনিতে প্রকম্পিত হয়ে উঠেছে খাগড়াছড়ির রাজপথ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *