পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

গুইমারায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

নুরুল আলম:: গুইমারায় সুবিধা বঞ্চিত ১ হাজার ২০০ শীতার্তের জন্য কম্বল দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ইউনিয়ন মানবিক সহায়তা কর্মসূচির আওতায় আনুষ্ঠানিক ভাবে উপজেলার সদর ১নং ইউনিয়ন ও ২নং হাফছড়ি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ কম্বল বিতরণ করা হয়।
কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ১নং ইউপি চেয়ারম্যান মেমং মারমা, ২নং হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, গুইমারা উপজেলা আওয়ামিলীগের সভাপতি জাহাঙ্গির আলম, হাফছড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি আবদুল কাদের, ইউপি সদস্য নুরুল ইসলাম, ইউপি সদস্য জনার্ধন সেন, ইউপি সদস্য হরীপদ এিপুরা, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল, গুইমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ সোম, ছাত্রলীগের সাবেক সভাপতি স্বাগর চৌধুরী প্রমুখ।
জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তুষার আহমেদ বলেন, প্রতিটি ইউনিয়নে ৪০০ করে ১ হাজার ২০০ কম্বল দেওয়া হয়েছে। মানবিক কারণে সরকার শীতার্ত মানুষের জন্য কম্বলগুলো বিতরণ করছে। এতে অসহায়-গরিব লোকজন বিনামূল্যে কম্বল পেয়ে খুশি হয়েছে।
প্রধান অতিথি আরো বলেন, প্রকৃত শীতার্তদের হাতে কম্বল তুলে দেওয়ার জন্য এ উদ্যোগ নেওয়া হয়। সরকার থেকে যেসব কম্বল বরাদ্দ পাওয়া গেছে তা শেষ না হওয়া পর্যন্ত এ কার্যক্রম অব্যাগত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *