ক্রীড়াঙ্গন যুব সমাজকে মাদক ও অপকর্ম থেকে দুরে রাখে

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি সরকারি কলেজ মাঠে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে খাগড়াছড়ি সরকারি কলেজ শাখার আয়োজিত ফাইনাল খেলায় শালবন যুব সংঘ বনাম খাগড়াছড়ি একাডেমী মাঠে নামে। এ খেলায় প্রথম আর্ধে কোন গোল না হলেও মাঠে ছিল টান টান উত্তেজনা। পরে দ্বিতীয় আর্ধের খেলায় শালবন যুব সংঘ এর পক্ষে ১০ নাম্বার জার্সি পরিহিত মো: রকি গোল দিয়ে জয় ছিনিয়ে আনেন।

খাগড়াছড়ি কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন এর সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম। এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,খাগড়াছড়ি সরকারি কলেজ সহযোগী অধ্যাপক মো: মিজানুর রহমান প্রমূখ।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ক্রীড়াঙ্গন যুব সমাজকে মাদকসহ সকল অপকর্ম থেকে দুরে রাখে। সে সাথে শারীরিক বিকাশ ঘটনায় বলে তিনি মন্তব্য করেন। পরে অতিথিরা বিজয়ীদের মাঝে ট্টফি,১০ হাজার টাকা ও রানার্স দলকে ট্টফি ও ৫ হাজার টাকা তুলে দেন। ৫ আগষ্ট ১৯ এ খেলা শুরু হয়। এতে ৪ গ্রুপে ১৬ দল খেলায় অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *