আলোচিত বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

সরকার পতন আন্দোলনের হুমকি

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: পুলিশের বাধা উপেক্ষা করে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। সমাবেশ থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে সরকার পতন আন্দোলনের হুমকি দেওয়া হয়।

রবিবার সকালে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শহরের মিল্লাত চত্বর থেকে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়কে উঠতে চাইলে আদালত সড়ক এলাকায় পুলিশের বাঁধা নেয়।

পরে সেখানে আয়োজিত সমাবেশে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া অভিযোগ করেন, দেশ পরিচালনায় ব্যর্থ আওয়ামীলীগ সরকার মিথ্যা মামলায় কারাগারে অগণতান্ত্রিক ভাবে জেলে আটকে রেখেছে। সে সাথে জামিনে বাঁধা দিচ্ছে। এ সময় তিনি বেগম খালেদা জিয়াকে চিকিৎসা থেকেও বঞ্চিত করে কৌশলে হত্যার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ তোলেন।

এতে খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা,যুগ্ন সাধারন সম্পাদক শহিদুল ইসলাম ভূইয়া ফরহাদ ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা সমাবেশে বক্তব্য রাখেন।

এছাড়াও খাগড়াছড়ি বিএনপির সাধারন সম্পাদক এম এন আবছার জেলা বিএনপির সহ-সভাপতি মোসলেম উদ্দিন,কংচাইরী মারমা,যুগ্ন সাধারন সম্পাদক মোশাররফ হোসেন,জেলা যুবদলের সভাপতি মাহবুুব আলম সবুজ,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের শাহেদ সুমনসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *