পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

শীতবস্ত্র বিতরণের মত উদ্যোগে সম্প্রদায়িক সম্প্রীতি আরো সুদৃঢ় হবে

আল-মামুন,খাগড়াছড়ি:: “সত্যের জয় অনিবার্য স্লোগানে”খাগড়াছড়িতে গরীব-দুস্থ শীতার্তদের মধ্যে পাহাড়ের আঞ্চলিক সংগঠন এমএন লারমা সমর্থিত জেএসএস ও ইউপিডিএফ গণতান্ত্রিক এর যৌথ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেছে।

শুক্রবার বিকেল ৪টায় সাতভাইয়াপাস্থ তেঁতুলতলা এলাকায় পাহাড়ি-বাঙ্গালীসহ সকল সম্প্রদায়ের মধ্যে ১২০টি শীত নিবারণের জন্য কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে শীতবস্ত্র তুলে দেন, ইউপিডিএফ গণতান্ত্রিক এর কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক তুজিম চাকমা।

এ সময় জেএসএস এমএন লারমার পক্ষ থেকে আপন চাকমাসহ এলাকার হেডম্যান-কার্বারীসহ স্থানীয় প্রবীণ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। চাকমা,মারমা,ত্রিপুরা,বাঙ্গালীসহ সকল সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণের মত এ ধরণের উদ্যোগের ফলে সম্প্রদায়িক সম্প্রীতি আরো সুদৃঢ় হবে বলে নেতৃবৃন্দরা মত প্রকাশ করে। স্থানীয়রাও শীতবস্ত্র হাতে পেয়ে সন্তোষ প্রকাশ করেন।

ইউপিডিএফ গণতান্ত্রিক এর কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক তুজিম চাকমা জানান, শীতের দিনে গরীব-অসহায় ১২০ জনের মধ্যে কম্বল (লেপ) বিতরণ করা হয়েছে। জেএসএস ও ইউপিডিএফ গণতান্ত্রিক এর যৌথ ভাবে অসহায়দের পাশে দাঁড়িয়ে শীত নিবারণের জন্য এই উদ্যোগে নেওয়া হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *