সম্প্রীতির মেলবন্ধনে এক মাঠে সকল সম্প্রদায়

আল-মামুন,খাগড়াছড়ি:: হাঁড় কাঁপানো তীব্র শীত যখন পাহাড়ের অসহায় মানুষের জনজীবনকে ভাবিয়ে তুলেছে তখনি খাগড়াছড়ি সেনা রিজিয়নের ব্যবস্থাপনায় চট্টগ্রাম প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুলের সৌজন্যে উষ্ণতা পেল শীতার্ত খাগড়াছড়ির অসহায় মানুষ।

শনিবার সকাল ১১টায় খাগড়াছড়ি সরকারি হাই স্কুল মাঠে অসহায় গরীব-দুস্থ ১২শ শীতার্ত’র মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি সেনা রিজিয়নের কর্মান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: ফয়জুর রহমান।

এতে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে: কর্ণেল মো: জাহিদুল ইসলাম,খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম, রিজিয়নের জিটুআই মেজর: সালা উদ্দিন,এডজুডেন ক্যাপ্টেন আহসান উপস্থিত ছিলেন। এ সময় খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া,সিনিয়র সাংবাদিক তরুণ কান্তি ভট্টাচার্য্য ও জনপ্রতিনিধিরা অংশ নেয়।

কঁনকনে শীত নিবারণের কম্বল পেয়ে সন্তুষ্টির হাঁসিতে স্থানীয় বাসিন্দা মংসানু মারমা,হিমেল চাকমা ও ইসমাইল হোসেন বলেন, পাহাড়ে সেনা বাহিনীর শান্তি,সম্প্রীতি আর উন্নয়নের মেলবন্ধনে এক মাঠে সকল সম্প্রদায় আজ এক হয়েছে। এভাবেই আমরাও পার্বত্য চট্টগ্রামে মিলেমিলে বসবাস করে পাহাড়কে শান্তির নিবাসে এক অপরের ভাই-ভাই হয়ে থাকতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *