চলে গেল ইব্রাহিম পড়ে রইলো নতুন বই

আল-মামুন,খাগড়াছড়ি :: বই উৎসব থেকে আনন্দের আত্মহারা ক্ষুদে শিক্ষার্থী মেধাবী মো. ইব্রাহিম খলিল‘র বই নিয়ে বাড়ি ফিরলেও নতুন শ্রেণির নতুন পাঠ্য আর পড়া হলো না তার। বই রয়ে গেল না ফেরার দেশে চলে শিশু শিক্ষার্থী ইব্রাহিম।

বই নেয়ার পরদিন বৃহস্পতিবার রাতে এক নিকট আত্মীয়র বিয়ের হায়ে হলুদ অনুষ্ঠানে গিয়ে আকস্মিক মৃত্যুর হয় এ শিক্ষার্থীর। তাইন্দং ইউনিয়নের ২নং ওয়ার্ডের করম আলী মেম্বার পাড়ায় এ ঘটনা ঘটে। সে তাইন্দং আচালং ডিপি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ও ঐ এলাকার ২নং ওয়ার্ডের করম আলী মেম্বারপাড়ার রজ্জব আলীর ছেলে।

এদিকে মেধাবী শিশু শিক্ষার্থী মো. ইব্রাহিম খলিল এর আকস্মিক মৃত্যুতে করম আলী মেম্বার পাড়ার এখন শোকের ছায়া নেমে এসেছে। প্রিয় সন্তানকে হারিয়ে শোকে নির্বাক হয়ে তার পরিবার। ভাষাও হারিয়ে ফেলেছেন স্থানীয়রাও।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তাইন্দং ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মো. মনির হোসেন জানান, বৃহস্পতিবার রাতে এক আত্মীয়র বিয়ে বাড়িতে গায়ে হলুদে গিয়ে তার হঠাৎ মাথা ঘুরে মাটিতে পড়ে যায় সে। াপরে দ্রæত তাকে তাইন্দং বাজারে স্থানীয় গ্রাম্য চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

তাইন্দং আচালং ডিপি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইউনুছ মিয়া জানান, অত্যন্ত চটপটে স্বভাবে মো. ইব্রাহিম খলিল ছাত্র হিসেবে খুব মেধাবী ছিল। তার এ অকাল মৃত্যুতে আমরা এক ক্ষুদে মেধাবীকে হারালাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *