উষ্ণতার ছোয়া পেল অসহায়-এতিম’রা


নিজস্ব প্রতিবেদক:: কনকনে শীতে পার্বত্য জনপদের এতিম,অসহায়,বৃদ্ধ ও দুস্থদের পাশে দাঁড়ালো স্বপ্ন ও আগামী নামের একটি সামাজিক সংগঠন। অসহায় মানুষের কষ্ট লাগবে শীতার্ত মানিকছড়ি উপজেলার প্রায় দুই শতাধিক এতিম ও গরীব অসহায় মানুষের মাঝে এ কম্বল প্রদান করা হয়।

শুক্রবার (১০ জানুয়ারী ২০২০ ) সকালে উপজেলার দুর্গম পাহাড়ী অঞ্চল সাঁওতাল পাড়া,রাঙ্গাপানি,দাইজ্যাপাড়া ও স্থানীয় কয়েকটি এতিমখানার এতিম শিশুদের হাতে এ কম্বল তুলে দেওয়া হয়। এতে প্রধান অতিথিছিলেন,মানিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মো.জয়নাল আবেদীন।

বিশেষ অতিথি ছিলেন-একতা যুব সংঘ ক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন,সাবেক সভাপতি নাসির উদ্দিন,রাঙ্গাপানির সাবেক ইউপি সদস্য মো.মিজান ডাক্তার,স্বপ্ন ও আগামীর পরিচাল বখতিয়ার হোসেন,ইয়াছিন, টিম লিডার শাহীনুর আক্তার, আছমা আক্তার পপি,শাহাদাত হোসেন,স্বপ্ন ও আগামীর মানিকছড়ির টিম লিডার ও সাংবাদিক আকতার হোসেন প্রমূখ।

এতে প্রধান অতিথি বলেন,পার্বত্য অঞ্চলে পিছিয়ে পড়া জাতি-গোষ্ঠির পাশে স্বপ্ন ও আগামী সংগঠনের মতো সবাই সাহায্যের হাত বাড়িয়ে দিলে সমাজের গরিব অসহায় মানুষগুলো কষ্ট থেকে কিছুটা হলেও মুক্তি পেত। তাই নিজ নিজ অবস্থান থেকে গরীব অসহায় সুবিধা বঞ্চিত অসহায় মানুষের পাশে এসে দাঁড়াতে তিনি সকলের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *