গুইমারায় বৈদেশিক কর্মসংস্থানের শীর্ষক প্রচার প্রেসব্রিফিং ও সেমিনার

নিজস্ব প্রতিবেদক:: গুইমারা উপজেলা প্রশাসনের আয়োজনে“ প্রবাসী কন্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রালয়ের আর্থায়ন ও তত্তাবধায়নে,বৈদেশিক কর্ম সংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা” শীর্ষক জনসচেতনামুলক প্রচার,প্রেসব্রিফিং ও সেমিনার গুইমারাতে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমদ এর সভাপতিত্বে সোমবার (০২মার্চ)সকাল ১০টায় ইউএনও কার্যালয়ের হলরুমে জনসচেনামুলক প্রচার,প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে বক্তারা বৈদেশিক কমংস্থানের জন্য বিদেশের ভাষা শিক্ষা,কারিগরী প্রশিক্ষণ গ্রহন,ব্যাংক ঋণ সুবিধাসহ বিভিন্ন বিষয়ে ধারনা তুলে ধরেন।

এতে গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা,মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা,“বৈদেশিক কর্মসংস্থানের খাগড়াছড়ির কারিগরি কেন্দ্রের অধ্যক্ষ মুহাম্মদ সোহেল হোসেন,সিনিয়র ইন্সট্রক্টর মো: সাদেকুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেমং মারমা,ওসি বিদ্যুত কুমার বড়ুয়া,গুইমারা সরকারি কলেজের অধ্যক্ষ মো: নাজিম উদ্দিন,উপজেলা মৎস কর্মকর্তা সুদৃষ্টি চাকমা,সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা,গুইমারা সরকারি উচ্চ বিদ্যালযের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবুল হোসেনসহ বিভিন্ন প্রতিষ্ঠান কর্মকর্তাসহ গনমান্য ব্যক্তিবর্গরা এতে অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *