ব্রেকিং নিউজ
Home » জাতীয় » ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে খাগড়াছড়িতে র‌্যালি ও আলোচনা সভা

ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে খাগড়াছড়িতে র‌্যালি ও আলোচনা সভা


৭ই মার্চের সে ভাষন ছিল দেশ ও জাতির জন্য গুরুত্বপূর্ণ ও নির্দেশনার

আল-মামুন,খাগড়াছড়ি:: ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে খাগড়াছড়িতে র‌্যালি ও আলোচনা সভা করেছে জেলা আওয়ামীলীগ। শনিবার সকালে নারকেল বাগানস্থ দলীয় কার্যালয়ে সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হলস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় সদর উপজেলা আওয়ামীলীগ,মহিলা আওয়ামীলীগ,যুবলীগের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এ সময় পার্বত্য চট্টগ্রাম মহিলা সংরক্ষিত আসনের এমপি বাসন্তী চাকমা,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী,পৌর মেয়র রফিকুল আলম,আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম,আওয়ামীলীগ ও সাবেক পাজেপ নেতা চাইথোয়াই মারমা ও পাজেপ সদস্য নেতা মংক্যচিং চৌধুরী, মংসুইপ্রæ চৌধুরী,পার্থ ত্রিপুরা জুয়েল,আ: জব্বার,শতরূপা চাকমা,এড.আশুতোষ চাকমাসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

সংক্ষিপ্ত সমাবেশে রণ বিক্রম ত্রিপুরা বলেন, ঐতিহাসিক ৭ই মার্চের সেই ভাষন দেশ ও জাতির জন্য গুরুত্বপূর্ণ ও নির্দেশনা মুলক ছিল। তাই এ দিনটি সকলে মাঝে ধারণ করে মৌখিক সংগ্রামে সে ঘোষনার ফলে দেশ আজ প্রধানমন্ত্রীয় হাত ধরে এগিয়ে চলেছে বলে তিনি মন্তব্য করেন।

Leave a Reply

%d bloggers like this: