ব্রেকিং নিউজ
Home » পার্বত্য চট্টগ্রাম » শিক্ষার কোন বিকল্প নেই :কংজরী চৌধুরী

শিক্ষার কোন বিকল্প নেই :কংজরী চৌধুরী

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা শিক্ষাবৃত্তি প্রদান

আল-মামুন,খাগড়াছড়ি:: শিক্ষার কোন বিকল্প নেই মন্তব্য করে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, শিক্ষার প্রথম ভীদই প্রাথমিক শিক্ষা। তাই অভিভাবকসহ শিক্ষকরা সচেতন হলে সুশিক্ষায় শিক্ষিত নাগরিক হয়ে গড়ে উঠবে আজকের কমলমতি শিক্ষার্থীরা। তাই অভিভাবকদের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিজেদের সন্তানদের ভর্তি করিয়ে শিক্ষা অর্জনে সচেষ্ঠ থাকার আহবান জানান তিনি।

মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা জ্যোতি খীসা ও প্রণতি খীসা স্মরণে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দক্ষিণ খবংপড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর এসএমসি সভাপতি ধীমান খীসার সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা মেহের ইয়াসমিন, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা সাজ্জাদ হোসেন,প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া,স্থানীয় পৌর ওয়ার্ড কাউন্সিলর অতীশ চাকমা প্রমূখ।

এর আগে ক্লাসরুমে শিশু বরণসহ বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন ও পরিদর্শণ করে জেলা পরিষদ চেয়ারম্যান ও আগত অতিথিরা। এ সময় চেয়ারম্যান বুক কর্ণার এর জন্য ১০ হাজার টাকা ও শিক্ষা বৃত্তির জন্য ৫০ হাজার টাকা দেওয়ার ঘোষনা করেন। পরে অত্র বিদ্যালয়ে উন্নয়নের জন্য নানা পরিকল্পনার কথা তুলে ধরে বিদ্যালয় আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন প্রধান অতিথি ও আগতরা।

Leave a Reply

%d bloggers like this: