ব্রেকিং নিউজ
Home » পার্বত্য চট্টগ্রাম » গুইমারায় ত্রান বিতরণ করেন পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী

গুইমারায় ত্রান বিতরণ করেন পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী

নুরুল আলম::
গুইমারা উপজেলায় তিনটি ইউনিয়নের বিভিন্ন স্থানের পাড়া-মহল্লায় গিয়ে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

১৫ এপ্রিল’২০ বুধবার সকাল ১০ ঘটিকায় শুরু হয়ে দিন ব্যাপী করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী উত্তরণে খাগড়াছড়ি পার্বত্য জেলায় সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন ও অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রান বিতরণ করা হয়। পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী উপস্থিত থেকে উপজেলার হাফছড়ি ইউনিয়নে- ৩৮০ পরিবার, গুইমারা সদর ইউনিয়নে- ২৬৮ পরিবার ও দুপুর ২টার পর থেকে সিন্দুকছড়ি ইউনিয়নে- ১৫২ পরিবারের মাঝে ত্রান বিতরণ করেন। ত্রান সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতা করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় ও বাস্তবায়নে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ। ত্রান বিতরনের সময় উপস্থিত ছিলেন, গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, ইউপি সদস্য সুইমং মারমা, ইউপি সদস্য জনার্ধন সেন, ইউপি সদস্য কংহলাপ্রু মারমা, ইউপি সদস্য কালা মারমা, ইউপি সদস্য সুইউ মারমা সহ গুইমারা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে ত্রান বিতরণে অংশ নেয়।

এসময় পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, করোনা ভাইরাস একটি মহামারী। এই মহামারী থেকে বাঁচতে নিজে সচেতন হোন এবং অন্যকে সচেতন করুন। মনে রাখবেন, আপনি সচেতন হলে বেঁচে যাবে আপনার পরিবার। তাই সকলে ঘরে থেকে করোনা প্রতিরোধে সহযোগিতা করুন।

Leave a Reply

%d bloggers like this: