আলোচিত বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

মানুষের পাশে দাঁড়ানোই বড় ধর্ম

আল-মামুন,খাগড়াছড়ি:: প্রাণঘাতি মহামারি করোনায় কর্মহীন,অসহায় ও দুস্থদের পাশে দাঁড়িয়ে জাতি-ধর্ম নির্বিশেষে সকল মানুষের মাঝে এ খাবার সামগ্রী তুলে দিলেন শাহনাজ সুলতানা। সোমবার সকালে খাগড়াছড়ির সিঙ্গিনালা,আনন্দনগরসহ কয়েকটি এলাকায় অসহায় প্রায় ৭০টি পরিবারের মানুষের মধ্যে ত্রান তুলে দিয়ে এসএস ফাউন্ডেশনের নেত্রী শাহনাজ সুলতানা বলেন, জাতি-ধর্ম-বর্ণ নয় বড় হচ্ছে কর্ম।

তাই এ দুর্যোগময় মুহুর্তে¡ সবাই যেন একটু খেয়ে পড়ে বাঁচতে পারে সে চেষ্টা থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর কথা জানান তিনি। এ সময় খাগড়াছড়ি জেলার সিনিয়র সাংবাদিক তরুণ কান্তি ভট্টাচার্যসহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

শাহনাজ সুলতানা চাকরীর বেতন ও ব্যবসায়ী স্বামীর ব্যক্তিগত অর্থে তিনি মধ্যবিত্ত ও কর্মহীন অসহায়দের মাঝে চাল,ডাল,আলু,তেল,সাবান,লবণ তুলে দেন। এ সময় তিনি বলেন, সাধারণ মানুষের পাশে দাঁড়াতে আমার ভালো লাগে। দেশের যে কোন ক্রান্তিকালে সাধারণ মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করে তিনি বলেন, এ জগতে মানব সেবাই সব চেয়ে বড় ধর্ম। মৃত্যুর পরও মানব সেবার ফল দিবে বিধাতা।

এ সময় তিনি করোনায় মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার সচেতনতামুলক বিভিন্ন বিষয় তুলে ধরেন তিনি এ সময় সামাজিক দুরত্ব বজায় রাখার উপর গুরুত্বারোপ করেন তিনি। করোনা ছড়িয়ে পড়ার পর থেকে এসএস ফাউন্ডেশনের এ নেত্রী নিজস্ব অর্থায়নে খাগড়াছড়ির পানছড়ি,মাটিরাঙ্গা,মহালছড়ি,দীঘিনালাসহ বিভিন্ন উপজেলায় ত্রান সহায়তার হাত বাঁড়িয়ে দিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *