আলোচিত বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

হোম কোয়ারেন্টাইনে থাকা পরিবারকে পাজেপ চেয়ারম্যানের উপহার

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা উপজেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন ও হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যাক্তিদের খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

শনিবার সকালে শহিদ আফতাবুল কাদের মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা ১৭ জনকে চাল, ডাল, তেল সাবানসহ সহ অন্যান্য খাদ্যসামগ্রী বিতরণ করে তাদের খোজখবর নেন চেয়ারম্যান।

প্রধানমন্ত্রীর নির্দেশনায় এসকল খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে। এদিকে দেশের বিভিন্ন জেলা থেকে বাড়ি-ঘরে ফিরা কর্মজীবি ও শিক্ষার্থীদের মাঝে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন ও হোম কোয়ারেন্টাইনে অবস্থানরতদের এ খাদ্য সামগ্রী তুলে দেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

এ সময় তিনি সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি অনুসরণ, সাবান দিয়ে হাত ধোয়া ও হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ব্যবহারের পরামর্শ দেন। অন্যদিকে লকডাউনে থাকা কর্মহীন গৃহবন্ধী ১৭ জন কাঠুরিয়া পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন তিনি।

অপরদিকে উপজেলার বড়পিলাক এলাকায় চট্টগাম থেকে আসা নিম্ন আয়ের হোমকোয়ারেন্টাইনে থাকা ৬ পরিবারের সংবাদ পেয়ে তাৎক্ষনিক খোঁজখবর নিয়ে খাদ্য সহায়তা নিয়ে ছুটে যান পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *