দূর্গম পাহাড়ে ঘরে ঘরে ত্রাণ নিয়ে ছুটছেন সেনাবাহিনী

আল-মামুন,খাগড়াছড়ি:: করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদূর্ভাবে থাকা লকডাউনে খাগড়াছড়ির মহালছড়িতে পাহাড়ী অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ালো মহালছড়ি সেনা জোন। সোমবার (২৭ এপ্রিল ২০) দুপুর থেকে ত্রান পৌঁছে দেওয়া কার্যক্রম শুরু করা হয়।

এ সময় প্রত্যন্ত দূর্গম এ জনপদে অসহায় গৃহবন্দি ও কর্মহীনদের মাঝে ত্রান নিয়ে ছুটে যান মহালছড়ি সেনা জোন এর জোন কমান্ডার, লেঃ কর্নেল মেহেদীসহ সেনা সদস্যরা। উপজেলার বাহাদূরপুর, রোয়াজাপারা, গামাড়িডালা,৫ একর, ২ নং যৌথখামারপারা এলাকায় এসব ত্রান বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ত্রাণ বিতরণ কালে জনপ্রতি চাল-১০ কেজি,ডাল-২ কেজি, আটা – ২ কেজি, তেল-১ কেজি, লবণ-১ কেজি, আলু-৫ কেজি, পিয়াজ ০১ কেজি,উইল সাবান -১প্যাকেট এবং লাক্স সাবান-১ প্যাকেট তুলে দেওয়া হয়।

লকডাউনে থাকা পাহাড়ী জনগণের খাদ্যাভাব দূর করতে মহালছরি সেনা জোন নিয়মিত অসহায় ও দুস্থ জনসাধারণের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করছে। পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলে করোনা প্রতিরোধে বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। দূর্গম এলাকার অসহায় পরিবারগুলোর মধ্যে স্বস্থি ফিরিয়ে আনতে এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান বাংলাদেশ সেনাবাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *