করোনায় পার্থ ত্রিপুরার উপহার সামগ্রী পেল সকল সম্প্রদায়

আল-মামুন,খাগড়াছড়ি:: করোনায় গৃহবন্দি,কর্মহীন ও অসহায়দের মধ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনা ও খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার পরামর্শে সকল সম্প্রদায়ের মাঝে সহায়তার হাত বাড়িয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ও খাগড়াছড়ি পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল।

বৃহস্পতিবার সকালে খাদ্য সামগ্রী বিতরণের শেষ দিনে খাগড়াপুর কমিউনিটি সেন্টারে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ ৩৬০ পরিবারের মাঝে এসব উপহার বিতরণ করেন।

পার্থ ত্রিপুরা জুয়েল সহায়তায় ও অর্থায়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ কালে এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পাজেপ সদস্য নির্মলেন্দু চৌধুরী, আওয়ামীলীগ নেতা ও পাজেপ সদস্য এড. আশুতোষ চাকমা, মারমা উন্নয়ন সংসদের সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, বিশিষ্ট ঠিকাদার অনন্ত ত্রিপুরাসহ বিশিষ্ট ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

এতে ত্রিপুরা জনগোষ্টির মানুষের মধ্যে জনপ্রতি ৫ কেজি চাল,১ কেজি আলু,আধা কেজি তেল, আধা কেজি ডাল, আধা কেজি লবণ ও আধা কেজি পেঁয়াজ তুলে দেওয়া হয়। ব্যাক্তিগত অর্থায়নে পার্থ ত্রিপুরা জুয়েল খাগড়াছড়ি পৌর এলাকার প্রায় ৩ হাজারেরও অধিক মানুষের মধ্যে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেন। নিজের সঞ্চিত অর্থে ব্যাক্তিগত উদ্যোগে তিনি ৯টি ওয়ার্ডের গৃহবন্দি ও কর্মহীন,অসহায়দের পাশে দাঁড়ান।

এ সময় তিনি সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সাবান দিয়ে হাত ধোয়া ও হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ব্যবহার করার অনুরোধ করে সকল মানবিক দূর্যোগে সকলে আমরা একে অপরের সহায়তায় এগিয়ে আসাটা সকলের দায়িত্ব বলে তিনি মন্তব্য করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *