গুইমারায় চাঁদাদাবীর অভিযোগে স্কুল ছাত্র আটক

নিজস্ব প্রতিবেদক:: ফেনী থেকে মাছ নিয়ে খাগড়াছড়ি যাওয়ার পথে গুইমারার বাইল্যাছড়িতে রাতের আধারে (চট্টমেট্রো-ন-১১-৪৪৬৭) গাড়ীর গতিরোধ করে চাঁদাদাবীর অভিযোগে ৫ জনকে আটক করেছে গুইমারা থানা পুলিশ।

বৃহস্পতিবার রাত ১২ টায় গুইমারা থানার এসআই হাবিব এর নেতৃত্বে অভিযান চালিয়ে অভিযুক্ত এমলিয়ন ত্রিপুরা (১৬)কে আটক করেন। পরে ৮ মে-২০ গাড়ীর চালক রুবেল বাদী হয়ে এমলিয়ন ত্রিপুরাসহ অজ্ঞাত আরো ৪ জনের বিরুদ্ধে গুইমারা থানায় মামলা দায়ের করে। ৩৪১, ৩৮৫, ৩২৩, ৪২৭, ৫০৬ ধারায় আনিত অভিযোগে আটক দেখানো হয়েছে। যার মামলা নং- ০১/০৮মে’২০ইং।

অজ্ঞাত ৪জন দুপুর ১২ টায় তাদের অভিভাবকদের নিয়ে স্বশরীরে গুইমারা থানায় এসে ঘটে যাওয়া ঘটনার বর্ণনা দেয়। তারা হল- খমেন ত্রিপুরা (১৭), তরুন তিপুরা (১৬) থৈঅং মারমা (১৬) নুনু মারমা (১৮) এরা ৪জন পরবর্তীতে গুইমারা থানায় হাজির হয়।

এ বিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল মধ্যে রাতে ১ জন আসামীকে আটক করা হয়েছে। তার স্বীকারোক্তিতে এজাহারে অজ্ঞাত ৪জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অভিযোগের ভিত্তিতে আটক আসামী এমলিয়ন ত্রিপুরা (১৬) কে খাগড়াছড়ি সদর কোর্টে প্রেরণ করা হয়। অন্যান্য ৪জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় বলে সূত্র জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *