বিত্তবানরা পাশে দাঁড়ালে অভুক্ত থাকবেনা কর্মহীনরা

আল-মামুন,খাগড়াছড়ি:: প্রাণঘাতি মহামারি করোনায় ইমাম,পুরহিত,ভান্তে ধর্মীয়গুরুসহ নাপিত,চটপটি বিক্রেতা থেকে শুরু করে কর্মহীন ১শ পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ করেছে শাহনাজ সুলতানা ফাউন্ডেশন।

শনিবার সকালে খাগড়াছড়ি শিশু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শাহনাজ সুলতানা উপস্থিতিতে এসব ত্রান তুলে দেন,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী,খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম,খাগড়াছড়ির সিনিয়র সাংবাদিক তরুণ ভট্টাচার্য্য প্রমূখ।

এ সময় প্রতি পরিবারকে চাল,আলু,তেল,ডাল,সাবান,পেঁয়াজ তুলে দিয়ে শাহনাজ সুলতানা বলেন, দেশের এই করোনা দূর্যোগ মূহুর্ত্বে কর্মহীন মানুষ কষ্টে দিন যাপন করছে। তাই আমি আমার চাকরীর জমানো টাকা ও আমার স্বামীর ব্যক্তিগত টাকায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তাদের কষ্ট লাগবের চেষ্টা করেছি।

বিত্তবানদের এগিয়ে আসলে অসহায় মানুষগুলোর কষ্ট কিছুটা হলেও লাগব হবে এবং কর্মহীনরা অভুক্ত থাকবে না বলে মন্তব্য করেন তিনি। এছাড়াও করোনা পরিস্থিতিতে শাহনাজ সুলতানা খাগড়াছড়ির মাটিরাঙ্গা,পানছড়ি,মহালছড়ি,দীঘিনালা,খাগড়াছড়ি সদরসহ বিভিন্ন উপজেলায় প্রায় ৭’শ পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থায়নে সাহার্য্যরে হাত বাড়ান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *