খাগড়াছড়িজুড়ে খাদ্য উপহার পাঠালো বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ


আল-মামুন,খাগড়াছড়ি:: বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের অর্থায়নে ত্রান সামগ্রী উপহার খাগড়াছড়ি জেলার নয়টি উপজেলায় অনুষ্ঠানিক ভাবে প্রেরণ করেছে সংগঠনটি।

আজ সোমবার সকালে খাগড়াপুর কমিউনিটি সেন্টার সামনে থেকে ৪ হাজার কর্মহীন মানুষের জন্য খাদ্য সামগ্রী উপহার প্রেরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন খাগড়াছড়ির সংসদ সদস্য ও উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সভাপতি নলেন্দ্র লাল ত্রিপুরা ও সাধারণ সম্পাদক অনন্ত ত্রিপুরার উপস্থিত খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাজেপ সদস্য নির্মলেন্দু চৌধুরী, আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা,মংসুইপ্রু চৌধুরী অপু, পার্থ ত্রিপুরা জুয়েল,খগেশ্বর ত্রিপুরা,খোকনেশ্বর ত্রিপুরাসহ বিশিষ্ট জনরা এতে অংশ নেয়।

এতে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, আমাদের কষ্টে একে অপরের পাশে এসে দাঁড়ালে অভুক্ত থাকবেনা কেউ। যার যার সামর্থ অনুসারের এদেশের এ ক্রান্তিকালে সাহার্য্যরে হাত বাড়ানোর জন্য ত্রিপুরা কল্যাণ সংসদ কেউ ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতি মোকাবেলায় নানামূখী পদক্ষেপ গ্রহণ করেছে।

সরকারে আন্তরিকতা ফলে প্রত্যন্ত জনপদেও কর্মহীন অসহায় গরীব,দুস্থ মানুষের ঘরে ঘরে খাদ্য উপহার ও শিশু খাদ্য পৌঁছে যাচ্ছে জানিয়ে তিনি বলেন, বিভিন্ন মন্ত্রনালয়ের মাধ্যমে বরাদ্দ দিয়ে বিভিন্ন প্রশাসন নিজ নিজ জায়গা থেকে কাজ করে যাচ্ছে। এ সময় তিনি করোনা মুক্তির জন্য সকলের সচেতনতা ও সহযোগিতা প্রত্যাশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *