ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » করোনা প্রতিরোধে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলেন পাজেপ সদস্য অপু

করোনা প্রতিরোধে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলেন পাজেপ সদস্য অপু

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে করোনা প্রতিরোধে ব্যাক্তিগত অর্থায়নে ২০টি অক্সিজেন সিলিন্ডার দিলেন খাগড়াছড়ির আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু। শুক্রবার দুপুরে খাগড়াছড়ির আধুনিক সদর হাসপাতালে সিভিল সার্জনের কাছে আনুষ্ঠানিক ভাবে হস্থান্তর করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অক্সিজেন সিলিন্ডারগুলো সিভিল সার্জন নূপুর কান্তি দাশের হাতে তুলে দেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, বিশিষ্ট ঠিকাদার মো: সেলিম,আওয়ামীলীগ নেতা ও পাজেপ মংসুইপ্রু চৌধুরী অপু,পার্থ ত্রিপুরা জুয়েল, ডেপুটি সিভিল সার্জন ডা. মিঠুন চাকমা, খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. পূর্ণজীবন চাকমা,ডা. টুটুল চাকমা,ডা. সনঞ্জিব ত্রিপুরা,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সনঞ্জিব ত্রিপুরা,সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ উপস্থিত ছিলেন।

পরে সামাজিক দুরত্ব বজায় রেখে হাসপাতালের সম্মেলন কক্ষে সংক্ষিত আলোচনা সভায় প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, করোনা প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতার বিকল্প নেই। নিজ নিজ অবস্থান থেকে সকলে উদ্যোগী হয়ে করোনা প্রতিরোধে কাজ করতে হবে।

পাশাপাশি নিজে সুরক্ষিত থেকে অন্যকে সুরক্ষিত রাখতে মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করার উপর গুরুত্বারোপ করেন তিনি। এসময় তিনি স্বাস্থ্য সুরক্ষায় কোন ধরনের ঝুকি এড়াতে হাসপাতাল কর্তৃপক্ষকে সব ধরনের সার্পোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।

Leave a Reply

%d bloggers like this: