ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » ব্রাশফায়ারে ‌দীঘিনালায় ইউপিডিএফ কর্মী নিহত

ব্রাশফায়ারে ‌দীঘিনালায় ইউপিডিএফ কর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক:: প্রতিপক্ষের ব্রাশফায়ারে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় এক ইউপিডিএফ সদস্য নিহত হয়েছে। রোববার (২৮জুন) সকাল ৮টায় দীঘিনালার মেরুং ইউনিয়নে হাজাপাড়া এলাকায় বিষ্ণু কার্বারী পাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ইউপিডিএফ সদস্য ধর্ম জয় ত্রিপুরা (২৮) দীঘিনালা উপজেলার ২নং বোয়ালখালী বব্রু বাহন হেডম্যান পাড়ার শশী চরন ত্রিপুরার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দীঘিনালা থানা অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব বলেন, ঘটনাস্থল দুর্গম এলাকা। পুলিশ মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে। ধারণা করা হচ্ছে আধিপক্ষ বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ধর্মজয় ত্রিপুরা নিহত হয়।

স্থানীয় সূত্রে জানায়, সকালে ধর্মজয় ত্রিপুরা বাড়ি থেকে বের হওয়া মাত্রই সন্ত্রাসীরা তার ওপর ব্রাশফায়ার করে। এ সময় সে দৌড়ে পালানোর চেষ্টা করলেও গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে পূর্বে জনসংহতি সমিতি জেএসএস লারমা গ্রুপের সদস্য ছিল। বিগত ২০জুলাই ২০১৮ সালে কুতুবছড়ি এলাকায় এক সংবাদ সম্মেলন মাধ্যমে সে ইউপিডিএফ প্রসীত গ্রুপে যোগদান করে বলে জানা যায়।

এ হত্যাকাণ্ডের জন্য প্রসীত খীসা নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের অন্যতম সংগঠক অনি চাকমা এক প্রেস বিজ্ঞপ্তিতে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। সে সাথে হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান।

Leave a Reply

%d bloggers like this: