ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » রত্মগর্ভা নন্দা ত্রিপুরা’র মৃত্যুতে খাগড়াছড়িতে শোকের ছায়া

রত্মগর্ভা নন্দা ত্রিপুরা’র মৃত্যুতে খাগড়াছড়িতে শোকের ছায়া

আল-মামুন,খাগড়াছড়ি:: মুজিবনগর সরকারের সাবেক প্রশাসনিক কর্মকর্তা প্রয়াত বরেন ত্রিপুরা’র সহ-ধর্মিনী নন্দা ত্রিপুরা সোমবার বিকেলে বার্ধক্যজনিত রোগে খাগড়াছড়ি শহরের মিলনপুরস্থ নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর।

এই রত্মগর্ভা নন্দা ত্রিপুরা সাবেক সচিব ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এবং বর্ষীয়াণ রাজনীতিক ও বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা’র মা ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল এর দাদী।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে সমবেদনা জ্ঞাপন করেছেন, খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ির পৌর মেয়র মো: রফিকুল আলম।

নন্দা ত্রিপুরার প্রয়ানে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী শ্রীমতি নন্দা ত্রিপুরা-এর পবিত্র আত্মার শান্তি কামনা এবং তাঁর শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী খাগড়াছড়ি জেলা পরিষদে চেয়ারম্যানের পক্ষে এক শোকবার্তায় বিষয়টি জানান। নিহতের পারিবারিক সূত্র থেকে জানা যায়, মঙ্গলবার দুপুর নাগাদ খাগড়াপুরস্থ মহাশ্মশানে তাঁর সৎকার ক্রিয়া সম্পন্ন হবে।

এছাড়াও জেলা আওয়ামী লীগের সা: সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ-এর কেন্দ্রীয় সভাপতি নলেন্দ্র লাল ত্রিপুরা, মারমা উন্নয়ন সংসদ-এর কেন্দ্রীয় সা: সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি ঠিকাদার কল্যাণ সমিতির সা: সম্পাদক মো: দিদারুল আলম, উপজাতীয় ঠিকাদার সমিতির সভাপতি মংক্যচিং মারমা ও সা: সম্পাদক মিল্টন চাকমা, বিশিষ্ঠ ঠিকাদার মো: সেলিম ও এস. অনন্ত বিকাশ ত্রিপুরা,  খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক জুয়েল চাকমা, খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম, খাগড়াছড়ি পরিবেশ সুরক্ষা আন্দোলনের সভাপতি প্রদীপ চৌধুরী ও সা: সম্পাদক মুহাম্মদ আবু দাউদ রত্মগর্ভা নারী নন্দা ত্রিপুরা’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

%d bloggers like this: