ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » প্রত্যান্ত পাহাড়ি এলাকায় দুস্থ মানুষের পাশে সেনাবাহিনী

প্রত্যান্ত পাহাড়ি এলাকায় দুস্থ মানুষের পাশে সেনাবাহিনী

আল-মামুন,খাগড়াছড়ি:: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে গর্ভবর্তী মায়েদের স্বাস্থ্যসেবা ও মানবিক সহায়তা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়ি রিজিয়নের সদর জোন। মানবিক সেবার অংশ হিসেবে খাগড়াছড়ি জেলার সদর উপজেলার বড়পাড়া এলাকায় এ সহায়তা করা হয়।

বুধবার খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে খাগড়াছড়ি জোনের ব্যবস্থাপনায় সদর উপজেলার বড়পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বিভিন্ন বয়সী প্রসূতি ও গাইনী রোগীদের মধ্যে স্বাস্থ্যসেবা ও মানবিক সহায়তা প্রদান করা হয়।

এতে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মো: জাহিদুল ইসলাম, ৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের গাইনী বিশেষজ্ঞ মেজর উম্মে হাবিবা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোঃ জাহিদুল ইসলাম বলেন, শান্তি-সম্প্রীতি ও উন্নয়ন এই মুলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন যাচ্ছে। আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি শিক্ষা, চিকিৎসাসহ সকল সম্প্রদায়ের মাঝে সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর এমন উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

তিনি আরও বলেন, পাহাড়ের জনগনের জানমাল রক্ষা ও যেকোন দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সেই ধারাবাহিকতা বজায় রাখতে বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিটি সদস্য সদা তৎপর রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে।

Leave a Reply

%d bloggers like this: