গুইমারার ব্যবসায়ী শিবু প্রসাদ ঘোষের পিতার মৃত্যু: বিভিন্ন মহলের শোক

আল-মামুন,খাগড়াছড়ি:: গুইমারার বিশিষ্ট ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ের অন্যতম নেতা শিবু প্রসাদ ঘোষের পিতা চিত্র রঞ্জন ঘোষ আর নেই। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টায় তিনি নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৭ বছর। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামীলীগ নেতাসহ বিশিষ্টজনরা।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ১ কন্যা সন্তান এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। চিত্র রঞ্জন ঘোষের দাহ বৃহস্পতিবার (আজ ২৩ জুলাই ২০) দুপুরে গুইমারা কেন্দ্রীয় শ্মশানে হওয়ার কথা রয়েছে।

নাম ডাকে চিত্র রঞ্জন ঘোষ ছিলেন সকলের সুপরিচিত। সকলের কাছে গ্রহণযোগ্যও ছিলেন তিনি। হিন্দু সম্প্রদায়ের দিক নির্দেশক ও আস্থাভাজন প্রবীণ এ বিশিষ্ট ব্যক্তির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

চিত্র রঞ্জন ঘোষের মুত্যুতে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, আওয়ামী লীগ নেতা মংসুইপ্রু চৌধুরী অপু, অ্যাডভোকেট আশুতোষ চাকমা,পার্থ ত্রিপুরা জুয়েল,দিদারুল আলম দিদার,শতরুপা চাকমা ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা ও গুইমারা প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিক নুরুল আলম প্রয়াতের আত্মার শান্তি কামনা করে তার পরিবারের প্রতি গভীর শোক সমবেদনা জ্ঞাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *