ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » মাটিরাঙ্গায় পল্লী চিকিৎসক’কে অপহরণের পর হত্যা

মাটিরাঙ্গায় পল্লী চিকিৎসক’কে অপহরণের পর হত্যা

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নুর মোহাম্মদ টিপু নামের এক পল্লী চিকিৎসককে অপহরণের পর হত্যার ঘটনা ঘটেছে। পাশাপাশি তিনি ফার্মেসী মালিকও। সে মাটিরাঙা পৌরসভার ২নং ওয়ার্ডের সিলেটি পাড়ার বাসিন্দা।

বৃহস্প্রতিবার ভোর রাত (শুক্রবার) ৪ টার দিকে ১০ নাম্বার এলাকা থেকে নিজ বাড়ী থেকে তাকে ৩ যুবক চিকিৎসার কথা বলে অপহরণ করে নিয়ে যায় বলে তার স্বজনরা জানান। সকালে নুর মোহাম্মদ টিপুর মরদেহ উদ্ধার করেছে মাটিরাঙা থানা পুলিশ।

জানা যায়, শুক্রবার ভোররাতে আলুটিলা ১০ নম্বর এলাকায় বাড়ি থেকে তাকে অজ্ঞাত তিন যুবক এক প্রসূতি রোগীর জরুরী চিকিৎসার কথা বলেন। টিপু যেতে অস্বীকৃতি জানালেও অনেক অনুরোধ করে করে তাকে নিয়ে যায়। দীর্ঘ সময় গেলেও সে ফিরে না আসায় মুঠোফোনে কল করলে বন্ধ পাওয়া যায়।

অপহৃত নুর মোহাম্মদ টিপুর স্ত্রী জোহরা আক্তার জানান, ভোর ৪ টার দিকে তিন জন যুবক এসে চিকিৎসার কথা বলে ডেকে নিয়ে যাওয়ার পর থেকে সে নিখোঁজ হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ওসি মো. শামসুউদ্দিন ভূঁইয়া জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ (খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়ক সংলগ্ন) সাপমারা ব্রীজের নিচ থেকে এলাকা থেকে শুক্রবার দুপুর ২টার দিকে অপহৃত টিপু’র বিবস্র মরদেহ ধলিয়া খাল থেকে উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যার পর হাত পা বেঁধে সাপমারা ব্রীজ এলাকায় ফেলে যায় ঘাতকরা। জড়িতদের ধরতে কাজ শুরু করেছে পুলিশ। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করা হয়নি বলে জানায় পুলিশ।

Leave a Reply

%d bloggers like this: