আলোচিত বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

চারগ্রামের ৬শতাধিক পরিবার পেলো নতুন বিদ্যুৎ সংযোগ

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি সদরস্থ ভাইবোনছড়া ইউনিয়নে বৃহত্তর গাছবান এলাকায় চারটি গ্রামের ছয় শতাধিক পরিবার পেলো নতুন বিদ্যুৎ সংযোগ। মন্ত্রীপাড়া, অমৃতপাড়া, কুমার ধনপাড়া, ২নং প্রকল্প গ্রাম সহ মোট ছয় কিলোমিটার ৬ শতাধিক পরিবারের জন্য এক কোটি পঞ্চশ লক্ষ টাকায় ব্যয়ে এই বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়।

সোমবার দুপুরে এ বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধনে করেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এ সময় প্রধান অথিতি বক্তব্য বলেন, বর্তমান সরকারের প্রতিশ্রুতি পুরণ করে ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ দেওয়াসহ পাহাড় ও সমতলে সমান তালে উন্নয়ন অব্যাহত রয়েছে।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে মন্তব্য করে তিনি আরো বলেন, পার্বত্য চট্টগ্রামও কোন অংশে শহরের চেয়ে পিছিয়ে নেই। তাই সকলকে উন্নয়ন কাজে সহযোগিতার আহবান জানান তিনি।

এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা, মংসুইপ্রু চৌধুরী অপু,পার্থ ত্রিপুরা জুয়েল,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সনজিৎ ত্রিপুরা, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাশ, সহকারী প্রকৌশলী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড রাঙ্গামাটি যত্ন মানিক চাকমা,খাগড়াছড়ি সদর ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিমল ত্রিপুরা ও এলাকার কারব্বারী পূর্ণ ভুষন ত্রিপুরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *