বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মানিকছড়িতে আলোচনা সভা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪২তম জন্মবার্ষিকী উপলক্ষে মানিকছড়ি উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি স্মরণ করেছে। ১ সেপ্টেম্বর সকালে দলীয় অফিসে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এর মধ্য দিয়ে, কেক কেটে  বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪২ তম জন্মবার্ষিকী উদযাপন করেন উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন।

উপজেলা বিএনপির সভাপতি এম. এ. করিম এর সভাপতিত্বে এবং যুবদল সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আবুল কাশেম মাস্টার, মোঃ এনামুল হক (সাবেক মেম্বার), মজিবুল হক বাহার, সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক এনাম, সাংগঠনিক সম্পাদক  মোঃ নুরুজ্জামান, যুবদল সভাপতি মোঃ জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক মোঃ মীর হোসেন, সাবেক ছাত্রদল সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মহি উদ্দীন কিশোর, ওলামা দলের সভাপতি মাওলানা অলি উল্লাহ, সাধারণ সম্পাদক  মোঃ ইব্রাহিম খলিল, মহিলা দলনেত্রী কাঞ্চন মালা প্রমূখ।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষে মেজর জিয়াউর রহমান-এর স্বাধীনতা ঘোষণার মধ্য দিয়ে বাংলাদেশ লাল-সবুজের পতাকা অর্জন করেছে। অথচ আজ বৃহত্তর এ দলটিকে ছত্রভঙ্গ করতে আওয়ামীলীগ সরকার রাষ্ট্রীয় সকল শক্তি ব্যবহার করছে। মুক্তিযোদ্ধা মেজর জিয়ার আদর্শে গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র জনপ্রিয়তায় আওয়ামীলীগ সব সময় তটস্থ থাকে বিধায় বিএনপিকে তছনছ করতে  ষড়যন্ত্র অব্যাহত রেখেছে আওয়ামীলীগ। মনে রাখতে হবে শহীদ জিয়ার আদর্শে গড়া এ দলের জনপ্রিয়তা ধস করা এত সহজ মনে করা ঠিক হবে না। দেশনেত্রী ও তিন তিন বারের সফল প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও তারেক রহমান এর বিরুদ্ধে  আনিত মিথ্যা  ও সাজানো মামলা দিয়ে বিএনপির অগ্রযাত্রা থামিয়ে রাখা যাবে না। পরে সভাপতির বক্তব্য শেষে মোনাজাত এর মধ্য দিয়ে জন্মবার্ষিকীর আনুষ্ঠানিকতা শেষ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *