পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

মানিকছড়িতে নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির মানিকছড়ির রাজপাড়া সংলগ্ন নদীর পাড় থেকে উজাই মারমা (৪০) নামে এক মদ্যপায়ী যুবকের মরদেহ উদ্ধার করেছে মানিকছড়ি থানা পুলিশ। সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে রাজপাড়া এলাকায় নদীর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করে। উজাই মারমা (৪০) মানিকছড়ির রাজপাড়া এলাকার বাসিন্দা মংপ্রু মারমার ছেলে।

নিহতের পরিবার এবং সাবেক মেম্বার লাব্রেঅং মারমা জানান, নিহত উজাই মারমা একজন মৃগী রোগী। সে নিয়মিত মাত্রাতিরিক্ত মদপান করতো। ঘটনার দিন সোমবার বেলা বাড়ার পর মদ খেয়ে সে মাতলামী করছিল। এসময় সকলের অজান্তে কখন যেন নদীর পানিতে পড়ে যায়।

রাজপাড়ার লোকজন দুপুরের দিকে নদীতে গোসল করতে এসে পানিতে মরদেহ দেখে আত্মচিৎকার শুরু করলে লোকজন জড়ো হয় এবং নিহত উজাই মারমাকে সনাক্ত করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ রাজপাড়ার নদীর চর থেকে উজাই মারমার লাশ উদ্ধার করে।

নিহতের পরিবার ও সাবেক মেম্বার লাব্রেঅং মারমার বরাত দিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আমির হোসেন বলেন, নিহত ব্যক্তি মৃগী রোগী এবং নিয়মিত কমবেশী মদপান করতো। তারপরও বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে এবং পরবর্তী করণীয় শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *