আলোচিত বাংলাদেশ উন্নয়নমূলক পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে পরিবার পরিকল্পনার উপ-পরিচালকের কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন

আল-মামুন:: খাগড়াছড়ি পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক এর নিজস্ব কার্যালয়ের জায়গা নতুন ভবনে নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার সকালে পৌর বাস টার্মিনালের পাশ্বে এই ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি। প্রধান অথিতি এ সময় তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু স্বপ্ন বাস্তবায়নের জন্য বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত কাজ করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় বর্জায় রাখার জন্য খাগড়াছড়ি জেলাবাসীর প্রয়োজন। জাতির জনক বঙ্গবন্ধু জম্মশত বার্ষিকীতে খাগড়াছড়ি জেলাবাসীর জন্য উপহার এ ভবন। খাগড়াছড়ি জেলাবাসীর জন্য এলাকায় এলাকায় শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থ্যাসহ উন্নয়নকে আরো তরান্বিত করতে নতুন নতুন কাজ হাতে নেওয়া হয়েছে এবং বর্তমান সরকারের সময়ে পাহাড়ের মানুষের ভাগ্য উন্নয়নে আওয়ামীলীগ সরকার নিরলস ভাবে করে যাচ্ছে বলে তিনি মন্তব্য করেন।

এ সময় খাগড়াছড়ি জেলা পরিবার পরিকল্পনা বিভাগে উপ-পরিচালক বিপ্লব বড়ুয়ার সভাপতিত্বে আলোচনা সভার সভায় বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও পরিবার পরিকল্পনা বিভাগের আহবায়ক খোকন্বেশর ত্রিপুরা, স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর চট্টগ্রাম বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: মহসিনসহ বিভিন্ন নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

প্রায় পাঁচ কোটি টাকায় ব্যয় পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক এর নতুন এই ভবনের জন্য জায়গা নতুন ভবনে নির্মান কাজ শুরু করে হয়েছে বলে জানান সংশ্লিষ্ট সূত্র জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *