গুইমারা উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নুরুল আলম :: খাগড়াছড়ির গুইমারা উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন উপজেলা যুবলীগের কাউন্সিলকে ঘিরে এই বর্ধিত মভা অনুষ্ঠিত হয়।

২০ সেপ্টেম্বর রবিবার সকাল এগারোটায় গুইমারা উপজেলা আওয়ামিলীগ অফিসে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব শীলের সভাপতিত্বে এবং যুবলীগ সাধারন সম্পাদক ইব্রাহিম মীরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামিলীগের সহসভাপতি রণ বিক্রম ত্রিপুরা, এবং প্রধান বক্তার বক্তব্য প্রদান করেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা আওয়ামিলীগের সহসভাপতি কংজরি চৌধুরি। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন গুইমারা উপজেলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক ও গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা, জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা, জেলা যুবলীগের সাধারন সম্পাদক কে এম ইসমাইল হোসেন।

সভায় প্রধান বক্তা বলেন, বাংলাদেশের এই করোনাকালীন ক্রান্তিকাল লগ্নে বাংলাদেশ যুবলীগ প্রশংসনীয় কাজ করে আসছে। নিজের বা পরিবারের দিকে না তাকিয়ে তারা আত্মমানবতার সেবায় নিজেদের বিলিয়ে দিয়েছে, সরকারের উন্নয়ন কাজে ভাগিদার হয়েছে। যা সত্যিই প্রশংসনীয়। এমনকি ভবিষৎ এ ও তাদের এই সকল উদ্যোগ অব্যাহত থাকবে বলে আশা রাখছি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ চৌধুরি, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তাহের, সহ-সভাপতি আইয়ুব আলীসহ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *