গুইমারাতে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

নুরুল আলম :: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করা হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকালে গুইমারা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জন্মদিনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

পরে গুইমারা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনন্দ সোম, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সম্রাট শীল, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী রুবেল, যুবলীগের সভাপতি বিপ্লব শীল, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক শেখ হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, সহ-সভাপতি আইয়ুব আলী মেম্বার, সহ-সভাপতি সমীরন পাল প্রমুখ।

এ সময় উপস্হিত ছিলেন গুইমারা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম মীর, সহ-সভাপতি মোঃ লিটন, যুবলীগ নেতা মাসুদ রানা, আওয়ামীলীগ নেতা পলাশ চৌধুরীসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

পরে দোয়া মাহফিল শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশ ও জাতীর কল্যাণে মোনাজাত করেন গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাও. কারী ওসমান গনি। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আওয়ামীলীগের পক্ষ থেকে বিভিন্ন এতিমখানায় শিশুদের জন্য খাবারের আয়োজন করা হয়েছে এবং কেক কাটার মাধ্যমে জন্মদিন উদযাপন করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গুইমারা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বৃক্ষরোপন কর্মসূচীও পালন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *