মানিকছড়িতে প্রতারক শাহিনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী

নিজস্ব প্রতিবেদক :: মানিকছড়ি উপজেলার শাহিন নামক ছদ্মনাম ধারণকারী প্রতারক প্রতারণার আশ্রয় নিয়ে ফটিকছড়ির সিমানা পেরিয়ে এবার মানিকছড়িতে সাধারণ মানুষের জায়গা দখল, নৈরাজ্য ও হামলাসহ সাধারণ মানুষকে হত্যার হুমকি ও চাঁদাবাজীর মাধ্যমে রাম রাজত্ব কায়েমে মেতে উঠেছে এই প্রতারক। তাকে র‌্যাব ও গোয়েন্দা সংস্থার মাধ্যমে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছে ভূক্তভোগীরা।

জানা যায়, শাহিন বিভিন্ন স্থানে জাল-জালিয়াতির মাধ্যমে ভূয়া গ্রাম্য দলিল দেখিয়ে জয়নাল আবেদীন নামক এক ব্যক্তির নাম ব্যবহার করে জমিলা খাতুন, স্বামী- রুহুল আমিন -এর নিকট ৩০১নং হোল্ডিং-এর জায়গাটি বিক্রয় করেছে বলে দাবি করে।

এদিকে ইতিপূর্বে মানিকছড়ি উপজেলার স্থানীয় বাসিন্দা নুরুল আলম, শাহ আলম ও আবু তালেব’দের রেকর্ডীয় জায়গার টিলাভূমিতে জোর পূর্বক একটি ঘর নির্মাণ করে ও আবদুল হকের ক্রয়কৃত ১ম শ্রেণির জমি ও নুরুল আলম গং’দের জায়গা জোর পূর্বক দখলের উদ্দেশ্যে একটি সংগঠনের নামে সাইন বোর্ড লাগিয়ে দেয়। এ নিয়ে ৯৯৯ এ টেলিফোন করলে প্রশাসনিকভাবে মানিকছড়ি থানার পুলিশ গিয়ে তার সাইনবোর্ড লাগানো ও ঘর নির্মাণের কাজ বন্ধ করে দেয়।

দীর্ঘদিন লুকিয়ে থাকার পর আবার এসে ঐ জায়গা বিক্রি করার নাম করে কিছু লোকজন নিয়ে আসে। এ বিষয়ে জানতে পেরে মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান-এর নিকট শাহিনের বিরুদ্ধে লিখিত ও মৌখিক অভিযোগ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *