মানিকছড়িতে অস্ত্র কার্তুজ ও নগদ টাকাসহ ইউপিডিএফ টোল কালেক্টর কংজ মারমা আটক

নুরুল আলম :: সিন্দুকছড়ি জোনের বাটনাতলী ক্যাম্পের সেনা অভিযানে মানিকছড়ি-রামগড় সীমান্ত এলাকা থেকে ইউপিডিএফ মূল দলের টোল কালেক্টর কংজ মারমা (২৪) কে একটি এলজি, ৪ রাউন্ড কার্তুজ, ৬ টি মোবাইল ফোন, চাঁদা আদায়ের ১৫ টি রশিদ বই, নগদ আড়াই হাজার টাকা এবং বিয়মিত চাঁদা আদায়ের স্টক রেজিস্টারসহ আটক করা হয়েছে।

পুলিশ ও সেনাবাহিনী সূত্রে জানা গেছে, মানিকছড়ি-রামগড় সীমান্তে সশস্ত্র সন্ত্রাসীদের অবস্থানের গোপন খবরে শুক্রবার দিবাগত রাতে বাটনাতলী ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মোঃ ওয়ালি উল্লাহ অভিযানে বের হন। ফলে গভীর রাতে রামগড় উপজেলার পাতাছড়া ইউপির সিন্দুপাড়ায় ইউপিডিএফ কর্মী কংজ মারমা (২৪), পিতা- মংলা মারমা’কে একটি এলজি, ৪ রাউন্ড তাজা কার্তুজ, ৬ টি মোবাইল ফোন, চাঁদা আদায়ের ১৫ টি রশিদ বই, নগদ আড়াই হাজার টাকা এবং জনপদে নিয়মিত আদায়কৃত চাঁদার স্টক রেজিস্টারসহ আটক করতে সক্ষম হয় সেনাবাহিনী।

পরে শনিবার সকাল সাড়ে ৯ টায় মানিকছড়ি সাব জোনে অস্ত্র ও সরঞ্জামাদিসহ আটক ব্যক্তির বিস্তারিত পরিচয় তুলে ধরেন সেনা কর্মকর্তারা। পরে আটক ব্যক্তির ঘটনাস্থল রামগড় হওয়ায় আটক ব্যক্তি ও সকল সরঞ্জামাদি রামগড় থানায় হস্তান্তর করা হয়। আটক ব্যক্তির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *