আলোচিত বাংলাদেশ উন্নয়নমূলক পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ সাফল্যের বাংলাদেশ

পরিচ্ছন্ন বাংলাদেশ গড়তে কাজ করছে বিডি ক্লিন

আল-মামুন,খাগড়াছড়ি:: “পরিচ্ছন্নতা শুরু হয় আমার থেকে” স্লোগানে পথচলা বিডি ক্লিন এর প্রথম সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়িতে। শুক্রবার রাতে জেলা শিল্পকলা একাডেমি হল রুমে জাতীয় সঙ্গিতের মধ্য দিয়ে আয়োজিত অনুষ্ঠানে দূর্ঘটনায় নিহত বিডি ক্লিন সদস্যদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

পরে সম্মিলিত ঐতিহ্যবাহী নৃত্য পরিবেশের মধ্য দিয়ে সদস্য সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী। বিডি ক্লিনের খাগড়াছড়ি জেলা সমন্বয়ক মো: শাহাদাৎ হোসেন কায়েস এর সভাপতিত্বে এতে প্রধান আলোচক ছিলেন, বিডি ক্লিনের ভারপ্রাপ্ত প্রধান সমন্বয়ক ফারহানা মুক্তাদির।

এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, বিডি ক্লিনের খাগড়াছড়ির উপদেষ্টা বিশ্বজিৎ রায় দাশ, চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক মোহাম্মদ ফরহাদ প্রমূখ। সম্মেলনে আগত অতিথি ও বিডি ক্লিনের খাগড়াছড়ি সদর,পানছড়ি,গুইমারা,দীঘিনালা,মহালছড়ি কমিটির নেতৃবৃন্দদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

সম্মেলন বক্তারা বলেন, বিডি ক্লিন একটি পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছে। সে সাথে সুন্দর পরিবেশ ও পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করতে এগিয়ে চলেছে সংগঠনটি। সাধারণ মানুষের মধ্যে নিজের লক্ষকে বাস্তবে রুপ দিতে জন সচেতনতায় বিডি ক্লিন সরকারের পাশাপাশি থেকে দেশের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বলে জানান নেতৃবৃন্দরা। তাই যুব সমাজকে সাথে নিয়ে স্বপ্ন বাস্তবায়নের লক্ষ কখনো থেমে থাকে না বলে মন্তব্য করেন নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *