আলোচিত বাংলাদেশ জাতীয় পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

খাগড়াছড়িতে কৃষকলীগের বর্ধিত সভা

আল-মামুন,খাগড়াছড়ি:: বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগ সরকার পরিকল্পিত ভাবে কাজ করে যাচ্ছে। সেই সাথে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও বাংলাদেশকে উন্নত রাষ্ট্র এবং উন্নয়নশীল গঠনে কাজ করে যাচ্ছে।

সোমবার বিকেলে খাগড়াছড়ির জেলা শিল্পকলা একাডেমী হল রুমে খাগড়াছড়ি জেলা কৃষকলীগের উদ্যোগে বর্ধিত সভায় প্রধান অতিথি বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি সভাপতি কৃষিবিদ সমীরচন্দ্র চন্দ এসব কথা বলেন।

কৃষক লীগ খাগড়াছড়ি শাখার সভাপতি অধ্যাপক সৌরভ তালুকদার সভাপতিত্বে টারজান বড়ুয়ার সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি সাধারণ সম্পাদক এ্যাড: উম্মে কুলসুম স্মৃতি এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি সহ- সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় নেতা মো. আকবর আলী চৌধুরী, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি সহ- সভাপতি মো. মোস্তফা কামাল চৌধুরীসহ অন্যান্যরা এতে অংশ নেয়।

এতে প্রধান অতিথি কৃষিবিদ সমীরচন্দ্র চন্দ আরো বলেন, জননেন্ত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার জন্য কৃষকলীগকে ঐক্যবন্ধ হয়ে কাজ করতে হবে। বৈশ্বিক মহামারি সময়ে বাংলাদেশ কৃষকলীগ কৃষকের দুর্দিনে যেমন হাত বাড়িয়ে দিয়ে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছে।

করোনা মোকাবেলা করে কৃষকদের মাঝে চাষাবাদ করার জন্য ফলজ বীজ, বিতরণ করেছে মন্তব্য করে মুজিব শতবর্ষে গাছ রোপন করে দেশকে সমৃদ্ধি পথে নিয়ে যাওয়াসহ প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করার আহবান জানান নেতৃবৃন্দরা।

পরে জেলা-উপজেলা নেতৃবৃন্দরা পরিচয় পর্ব ও ফটো সেশন করে কৃষকলীগের আগামী ১৩ ডিসেম্বর কার্যকরী কমিটির সভার ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *