আলোচিত বাংলাদেশ চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ স্বাস্থ্য

মৃত্যুপথযাত্রী রোগীকে মানবিক সহায়তা

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির পরিবহণের মালিক ও শ্রমিক নেতারা এক মৃত্যু পথযাত্রী রোগীকে চিকিৎসায় বাড়িয়েছে মানবিক সাহার্য্যরে হাত। দীর্ঘ দিন ধরে কিডনী,লিভারসহ নানা সমস্যায় ভুলছিলেন ৪৫ বছর বয়সী সুজন কর। তিনি দীর্ঘদিন ধরে শান্তি পরিবহণ (সড়ক পরিবহণ মালিক গ্রুপ) এর চট্টগ্রামের চট্টগ্রামের লাইনম্যানের দায়িত্ব পালন করে আসছেন।

মঙ্গলবার রাতে খাগড়াছড়ি জেলা শহরের বানৌক গেস্ট হাউজ এন্ড রেস্টুরেন্ট এই পরিবহণ শ্রমিকের চিকিৎসায় আর্থিক সহায়তার হাত বাড়িয়ে নগদ ২২ হাজার টাকা অর্থ তুলে দেন তারা। অসুস্থ সুজন কর এর এক নিকট আত্মীর হাতে চিকিৎসার এই নগদ অর্থ তুলে দেওয়া হয়।

বিগত প্রায় ১ বছর ধরে মৃত্যুর সাথে লড়াই করে যাচ্ছেন তিনি। অর্থ সংকট আর অসহায় সুজন কর’ এর চিকিৎসায় পরিবহনের বেশ কয়েকজন মালিক ও শ্রমিক নেতা ব্যাক্তিগত ভাবে এ উদ্যোগ নেয়।

এ সময় উপস্থিত ছিলেন, শান্তি পরিবহণ মালিকদের মধ্যে বিশ^জিৎ রায় দাশ,সুভাষ দাশ,নাছির,মোহাম্মদ হোসেন,সভাষ দাশ, পরিবহণ শ্রমিক নেতা, মধু সুধন দেবনাথ, কামাল হোসেন,মনতোষ ধর,উজ্জ্বল দাশ প্রমূখ।

দীর্ঘ দিন ধরে অসুস্থ মৃত্যুপথযাত্রী সুজন কর ঢাকা-চট্টগ্রামে চিকিৎসাধীন থাকার পর বর্তমানে নিজ বাড়ীতে চিকিৎসাধীন রয়েছেন। এসময় তারা সকলের সহায়তায় রোগ মুক্তি হলে সুজন আবারো পরিবহণে আবারো সক্রিয় ভাবে সকলের মাঝে ফিরে আসবেন এমনটাই প্রত্যাশা সকলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *