পাজেপ সদস্য নির্বাচিত হওয়ায় মেমং মারমাকে গুইমারা প্রেসক্লাবের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় স্বর্ণ পদকপ্রাপ্ত গুইমারা সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমাকে শুভেচ্ছা জানিয়ে গুইমারা প্রেস ক্লাব। শনিবার (১২ ডিসেম্বর ২০) সকাল ১১টায় এই শুভেচ্ছা জানানো হয়। গুইমারা প্রেস ক্লাবের সভাপতি নুরুল আলমের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন গুইমারা প্রেস ক্লাবের সদস্যরা।

এ সময় গুইমারা প্রেস ক্লাবের সহ-সভাপতি মুহাম্মদ আব্দুল আলী, সাধারণ সম্পাদক এম দুলাল আহাম্মদ, সাংগঠনিক সম্পাদক আনন্দ সোম, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক আবুল হোসেন রিপন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফোরকানুল হক সাকিব,নির্বাহী সদস্য আশ্রাফুল ইসলাম বেলালসহ প্রেস ক্লাব সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় সাংবাদিক নেতারা, দেশ সমাজ ও জনকল্যাণে সব সময় কাজ করবেন জানিয়ে এই জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। এ সময় গুইমারা উপজেলা আওয়ামীলীগসহ সহযোগি সংগঠনের নেতারাও ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য,সংশোধনী মোতাবেক ২০১৫ সালের ২৫ মার্চ পরবর্তী নির্বাচন না হওয়া পর্যন্ত পূর্বের চেয়ারম্যানসহ মোট সদস্য সংখ্যা ৫ থেকে ১৫ তে উন্নতি করে তিন পার্বত্য জেলা পরিষদ পূর্ণ গঠন করে সরকার। দীর্ঘ ৫ বছর ৮ মাস ১৫ দিন পর ১০ ডিসেম্বর তিন পার্বত্য জেলা পরিষদ পূর্ণ গঠন করে প্রজ্ঞাপন জারি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *