স্বামী-স্ত্রীর ঝগড়ার জেরে মাদক মামলায় স্বামী জেল হাজতে

নুরুল আলম :: গুইমারাতে মদ খাওয়াকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর ঝগড়ার জেরে,স্বামী মো:সেলিম(৪৩)পিতা মো: আবুল হাসেম জেল হাজতে।ঘটনাটি ঘটেছে গুইমারা উপজেলার বড়পিলাক গ্রামে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়,মদ খাওয়াকে কেন্দ্র করে গতকাল ২২ ডিসেম্বর দুপুর প্রায় ২টার সময় গুইমারা উপজেলার বড়পিলাক গ্রামের বাসিন্দা মো: সেলিমের সাথে তার ১ম স্ত্রী অজিদা বেগম এবং মেয়ে সাজেদা আক্তারের(১৮) কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বী-স্ত্রী ও সন্তানের মঝে হাতা-হাতি,মারা-মারির সুত্রপাত হয়।

এতে ক্ষুব্ধ হয়ে সেলিম তার ১ম স্ত্রীর ঘরে গ্যাস সিলিন্ডারের গ্যাস দিয়ে আগুন লাগিয়ে দেয় এবং ১ম স্ত্রী অজিদাকে মার ধর করে।তাৎক্ষনিক পাশবর্তি লোকজন এঘটাস্থলে উপস্থিত হওয়ার কারণে গ্যাসের আগুন তেমন কোন ক্ষতি করতে পারেনি।

স্ত্রী অজিদা ও মেয়ে সাজেদা ঘটনাটি পুলিশকে জানান।খবর পেয়ে গুইমারা থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মদ্যব অবস্থায় মো: সেলিমকে আটক করে।এসময় স্ত্রীর দেওয়া তথ্য অনুযায়ী সেলিমের ২য় স্ত্রী মুক্তা বেগমের ঘর থেকে তল্লাসী করে সাত বোতল মদ উদ্ধার করে।

এসময় অজিদা বেগম সাংবাদিকদের জানান,সেলিম সব সময় মদ খেয়ে মাতলমি করে,স্ত্রী সন্তানে সাথে ঝগড়া করে মার ধর করে। প্রায় সময় মদের আসর বসে তার ২য় স্ত্রীর মুক্তার ঘরে।

প্রথম স্ত্রী অজিদা বেগম বলেন, এতে করে শুধু পরিবারিকভাবে আমি-ই ক্ষতিগ্রস্থ তা নয়,এলাকার যুব সমাজও নষ্ট হচ্ছে। এব্যাপারে মাদক দ্রব্য আইনের ২৪-খ ধারায় গুইমারা থানায় একটি মামলা হয়েছে।যার মামলা নং০২/ তারিখ ২২-১২-২০২০। গুইমারা থানা সুত্রে জনাযায় আটক সেলিমকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে ২৩ ডিসেম্বর সকালে খাগড়াছডি আদালতে প্রেরণ করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *