পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

শীতার্ত’দের পাশে দাঁড়ালো একতা বন্ধন সমিতি

নিজস্ব প্রতিবেদক:: শীতার্তদের পাশে দাঁড়িয়ে দুস্থ ও অসহায়দের মাঝে কম্বল (শীতবস্ত্র) বিতরণ করা হয়েছে। গুইমারা উপজেলার বড়পিলাক একতা বন্ধন সমিতির উদ্যোগে বুধবার (২০জানুয়ারি ২১ ) সকাল ১০টার সময় বড়পিলাক যাত্রী ছাউনিতে সভাপতি খায়রুল বাশারের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ।

এতে বিশেষ অতিথি ছিলেন,হাফছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী,গুইমারা প্রেস ক্লাব সভাপতি নুরুল আলম,সহ-সভাপতি মুহাম্মদ আব্দুল আলী।

এছাড়াও সমিতির উপদেষ্টা পরিষদ সদস্য আব্দুল হাই মুন্সী, বড়পিলাক একতা বন্ধন সমিতির সাধারণ সম্পাদক ও গুইমারা প্রেস ক্লাব সাধারণ সম্পাদক এম দুলাল আহাম্মদ,সমিতির যুগ্ন সম্পাদক মো:ছালে মুছা,সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলামসহ সমিতির সদস্যরা এতে উপস্থিত ছিলেন।

এতে সমিতির সাধারণ সম্পাদক এম দুলাল আহাম্মদ বলেন,,বড়পিলাক একতা বন্ধন সমিতি,একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন,এই সমিতির লক্ষ্য এবং উদ্দেশ্য মানুষের সেবা এবং জনকল্যাণে কাজ করা। সদ্য প্রতিষ্ঠিত এসংগঠনের মাধ্যমে আমরা করোনা কাণীন সময়ে দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণসহ আজ শীতবস্ত্র কম্বল বিতরণ করলাম। এই ধারাবাহীকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *