আলোচিত বাংলাদেশ খেলা পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

হারার মধ্যেও থাকে প্রাপ্তির আনন্দ: মংসুইপ্রু চৌধুরী

আল-মামুন,খাগড়াছড়ি:: হারার মধ্যেও প্রাপ্তির আনন্দ থাকে মন্তব্য করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেছেন, হারার মধ্যে প্রাপ্তি আছে। আর সে হারাটা যদি হয়,জয়-পরাজয়ে হাজারো মানুষের আনন্দ উপভোগের কেন্দ্রবিন্দু।

বুধবার বিকেলে খাগড়াছড়ির ভাইবোনছড়ায় স্কুল মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সম্প্রীতি ফুটবল টুর্ণামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, খেলায় কেউ জিতবে,কেউ হারবে এটায় নিয়ম। তবে করোনার দীর্ঘ স্তব্দতার পর ঝিমিয়ে পড়া মানুষকে আনন্দ দিতে,খেলায় পরাজয় হেরে যাওয়া নয়। হেরেও জীতে যাওয়া বলে তিনি মন্তব্য করেন। সে সাথে বর্তমান সরকারের সময়ে খেলাধুলাসহ সকল সেক্টরে নানামূখী উদ্যোগের কথা তুলে ধরে এদেশের স্বাধীনতা অর্জনের জন্য বঙ্গবন্ধুর অবদানের কথা তুলে ধরেন তিনি।

ভাইবোনছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পরিমল ত্রিপুরার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও ক্রীড়া দপ্তরের আহবায়ক মেমং মারমা, ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অনন্ত ত্রিপুরা, জেলা কৃষকলীগ নেতা তাপস ত্রিপুরা,ভাইবোনছড়া মিলেনিয়াম স্কুলের প্রধান শিক্ষক তাতু মণি চাকমা,ভাইবোনছড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি/সম্পাদকসহ স্থানীয় জনপ্রতিনিধিরা এতে অংশ নেয়।

ভাইবোনছড়া সম্প্রীতি ফুটবল টুর্ণামেন্ট ২০২১ এর আয়োজিত এ খেলায় মোট ৭টি দল অংশ নিয়ে খেলার ধারাবাহিকতায় ফাইনাল খেলায় উর্ত্তীণ ভাইবোনছড়া ব্রাদার্স ইউনিয়ন বনাম শাপলা একাদশ টান টান উত্তেজনার মধ্য দিয়ে প্রথম আর্ধে খেলা তেমন জমে না উঠলেও দ্বিতীয় আর্ধে লড়াইয়ের মাঠে ভাইবোনছড়া ব্রাদার্স ইউনিয়ন ১ গোল ও শাপলা একাদশ দুই গোল করে ব্রাদার্স ইনিয়নকে পরাজয়ের ফাঁদে ফেলে। ফলে জয়-পরাজয়ের খেলায় মাঠে জয়ের আনন্দটা উপভোগ করেন শাপলা একাদশ।

পরে প্রধান অতিথি, খেলায় চ্যাম্পিয়ন,রানার্স-আপ,সেরা গোলদাতাসহ নানা ক্যাটাগরিতে জয়ের ট্টপি,মানি ও পুরস্কার তুলে দেন খেলোয়ারদের মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *