Uncategorized

গুইমারায় ডিজিটাল ডেকোরেটর শুভ উদ্বোধন করলেন জেপি সদস্য মেমং মারমা



নুরুল আলম: গুইমারা বাজারের কাশেম মার্কেটে “ডিজিটাল ডেকোরেট” এর শুভ উদ্বোধন করেছেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদ্যস্য ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সাম্পাদক মেমং মারমা। শুক্রবার ( ৫ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭টায় কাশেম মার্কেট এই ব্যবসায়ীক প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়।
গুইমারা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমিরণ পালের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, গুইমারা উপজেলা হাফছড়ি ইউপি-চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী। এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আয়ুইব আলী মেম্বার ও আবু তাহের, গুইমারা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনার্ধন সেন, গুইমারা উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল, ছাত্রলীগের সভাপতি আনন্দ সোম অনুষ্ঠান পরিচালনা করেন, এবং বাজার ব্যবসায়ী, সাংবাদিক, রাজনৈতিক নেৃত্ব বৃন্দু সহ স্থানীয় জন সাধারণ উদ্বোধনীয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অথিতি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ২০২১সালের ডিজিটাল ডেকোরেটর নামের যাত্রা শুরুকে স্বাগত জানিয়ে আধুনিক সেবায় এলাকাবাসী যাতে সুফল পায় এবং স্বল্প খরচে মান সম্মত সেবা দিয়ে আগামী দিনের এ ডেকোরেটর ব্যবসায় উন্নতি সাধন করে সাফল্যের দৌরগোড়ায় এগিয়ে যাওয়া আশাবাদ ব্যক্ত করেন তিনি। এছাড়াও বিশেষ অথিতির ব্যক্তব্য শেষে ডেকোরেটর এর মালিক পক্ষ সমিরন পাল সভার সমাপ্তি ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *