খাগড়াছড়িতে আগুনে পুড়ে প্রভাষকের মৃত্যু

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি জেলা শহরের কলেজপাড়া এলাকায় অগ্নিকাণ্ডে মাওস্রিজিতা দেওয়ান (৩২) নামে এক প্রভাষকের মৃত্যু হয়েছে। সোমবার রাত আনুমানিক ১১টার দিকে অগ্নিকাণ্ডে নিজ বাড়ীর ভিতরে আটকে অগ্নিদগ্ধ হয়ে তিনি মর্মাতিক ভাবে মৃত্যুবরণ করেন।

নিহত মাওস্রিজিতা দেওয়ান খাগড়াছড়ি ইসলামিয়া আলিম মাদ্রাসার বাংলা প্রভাষক ছিলেন। তিনি দুই বোন এক ভাইয়ের মধ্যে দ্বিতীয়।

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক দিদারুল আলম জানান, প্রায় এক ঘন্টার চেষ্টার পর ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় আগুনে পোড়া একটি মরদেহ পাওয়া যায়। তবে কী কারণে আগুন লেগেছে তা জানা যায়নি বলে তিনি জানান।

মাওস্রিজিতা দেওয়ানের বাবা ম্যাকাঞ্জ দেওয়ান জানান, অগ্নিকাণ্ডের ঘটনার সময় তিনি বাইরে ছিলেন। আগুন ছড়িয়ে যাওয়ায় মাওস্রিজিতা ঘর থেকে বের হতে পারেননি।

খাগড়াছড়ি সদর থানার ওসি মোহাম্মদ রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছে, সংরক্ষিত আসনের মহিলা এমপি বাসন্তি চাকমা,খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ।

আগুণে পুড়ে প্রভাষক মাওস্রিজিতা দেওয়ান এর মৃত্যুতে শোক ও নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মেয়র নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা পরিষদ সদস্য এ্যাড. আশুতোষ চাকমা, এমএ জব্বার,মেমং মারমা,মাঈন উদ্দিন,শতরূপা চাকমা,শাহিনা আক্তার,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি প্রদীপ চৌধুরী,সাধারণ সম্পাদক সৈকত দেওয়া প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *