ব্রেকিং নিউজ মাটিরাঙ্গা

মাটিরাঙ্গায় আনসার ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গাঃ বিশ্ব ব্যাপি  করোনা ভাইরাসের প্রাদুর্ভাব জনিত কারণে মানবিক সহায়তার অংশ হিসেবে আনসার-ভিডিপি’র চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিচালক শাহাবুদ্দিনের নির্দেশনায় এবং ৩৭ আনসার ব্যাটালিয়নের পরিচালক জিয়াউর রহমান ও খাগড়াছড়ি জেলা আনসার ভিডিপি কর্মকর্তার তত্বাবধানে

মাটিরাঙ্গায় প্রশিক্ষণপ্রাপ্ত কর্মহীন হয়ে পড়া  আনসার-ভিডিপির ৫০ জন সদস্যের মাঝে মানবিক সহায়তা চাল, ডাল, ভোজ্য তৈল, আলু ও পেয়াজসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মাটিরাঙ্গা  উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর  কার্যালয়ের সামনে  সামাজিক দূরত্ব বজায় রেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার (০৯ মে) সকালে কর্মসূচির উদ্বোধন করেন মাটিরাঙ্গা  উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব । এ সময় সেচ্ছাসেবী আনসার-ভিডিপি’র অসহায়-দরিদ্র ৫০জন সদস্য-সদস্যার মাঝে  ত্রাণ সহায়তা হিসেবে  চাল,আলু,  ডাল,  তেল, পেঁয়াজ, সাবান ও মাস্ক সহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা  রাজীবুল আলম বলেন, সরকারের যথাযথ নির্দেশনা মোতাবেক কোভিড-১৯ মহামারি মোকাবেলায় দুর্যোগের শুরু থেকেই বিভিন্ন কার্যক্রমে ভূমিকা রাখছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। এরই ধারাবাহিকতায় উপজেলা পর্যায়ে স্বেচ্ছাসেবী ৫০জন দরিদ্র ও অসহায় ভিডিপি সদস্য-সদস্যার মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন,মাটিরাঙ্গা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রাজীবুল আলম, মাটিরাঙ্গা উপজেলা আনসার-ভিডিপি প্রশিক্ষক রুবেল দে, উপজেলা আনসার-ভিডিপি প্রশিক্ষিকা রহিমা আক্তার উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দলনেতা, দলনেত্রী ও আনসার কমান্ডারগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *